কলেজ ক্যাম্পাস পরিদর্শন

S. M. Tanvir Mahmud || 13-Jan-2022 || 1k Last Updated: 29-01-2022 10:46 AM

গত ২৯ ডিসেম্বর, বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ বিভাগের ওয়ারী জোনের উপ-পুলিশ কমিশনার জনাব, শাহ ইফতেখার আহমেদ বিপিএম-এর নেতৃত্বে ওয়ারী জোন, যাত্রাবাড়ী ও ডেমরা থানার উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তাদের একটি দল ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ ক্যাম্পাস পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়ারী জোন), জনাব কাজী রোমানা নাসরিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শ্যামপুর জোন), জনাব এ. এস. এম. আজাদ (সহকারী পুলিশ কমিশনার-পেট্রোল, ডেমরা জোন, ডিএমপি), জনাব মোঃ রবিউল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার-ট্রাফিক (ডেমরা জোন), জনাব মোঃ নূরুল ইসলাম মল্লিক (পেট্রোল ইন্সপেক্টর, ওয়ারী জোন, ডিএমপি), যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মাজহারুল ইসলাম কাজল এবং ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব খন্দকার নাসির উদ্দীন প্রমুখ সহকারে আরো অন্যান্য কর্মকর্তাগণ।

পরিদর্শনকালে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব ড. মাহবুবুর রহমান মোল্লা এবং অধ্যক্ষ জনাব মোঃ ওবায়দুল্লাহ নয়ন স্যারের সাথে তারা প্রতিষ্ঠানের সার্বিক শৃঙ্খলা ও অন্যান্য কার্যক্রম সম্পর্কে মত-বিনিময় করেন এবং পরিদর্শন দলের সকলেই এই অঞ্চলে মানসম্মত শিক্ষা সুনিশ্চিত করতে ড. মাহবুবুর রহমান মোল্লা স্যারের ভূমিকায় সন্তুষ্টি প্রকাশের সাথে এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।